মোঃ আহসান হাবীব সুমন,জামালপুর প্রতিনিধি: বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তারেক রহমান ও তাঁর সহধর্মিনী জুবাইদা রহমানের বিরুদ্ধে আনা অবৈধ রায়ের বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করে জামালপুর জেলা শাখা পক্ষ থেকে জেলা ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল।

কেন্দ্রীয় ঘোষনার অংশ হিসাবে জামালপুরে জেলা ছাত্রদলের বিপ্লবী সভাপতি সুহেল রানা খানের নেতৃত্বে জামালপুর শহরের শেখ হাসিনা মেডিকেল কলেজ রোড হতে এক বিশাল বিক্ষোভ মিছিলের আয়োজন করে জেলা ছাত্রদল।

সুহেল রানা খানের ডাকে হাজারো নেতাকর্মী দলে দলে যোগদান করে মিলিত হতে থাকে শেখ হাসিনা মেডিকেল কলেজ গেটের সামনে।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত থাকেন সাবেক শহর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ হাবিবুর রহমান রতন , সাবেক কলেজ ছাত্রদলের সংগ্রামী আহ্বায়ক ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ইকরামুল হোসেন মানিক, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ জাকির হোসেন জনি, সাবেক শহর ছাত্রদলের আহবায়ক ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ ইমরান কায়সার, সহ-সভাপতি মোঃ হিরা, সহ-সভাপতি মোঃসাব্বির হোসেন, সহ সভাপতি সাজ্জাদ হোসেন সাইদুর, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃমানিক মিয়া, যুগ্ন সম্পাদক মোঃ রকি, যুগ্ন সম্পাদক মোঃ রাজু আহমেদ, যুগ্ন সম্পাদক মোঃআলামিন, রাব্বি, সহ-সাংগঠনিক সম্পাদক পরজাল গাজী, সহ-সংগঠনিক সম্পাদক মোঃবাবু, সাবেক কলেজ ছাত্রদলের যুগ্ন আহ্বায়ক ও শহর ছাত্র দলের আহবায় মোঃ শফিকুল ইসলাম শফিক, কলেজ ছাত্রদলের সদস্য সচিব মোঃ রাকিবুল হাসান রাকিব প্রমুখ।

বিক্ষোভ সমাবেশের বক্তব্যে নেতাকর্মীরা বলেন বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও জুবায়দুর রহমানের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন মামলার রায়ের প্রতিবাদে আমরা ছাত্রদল দূর্বার আন্দোলন গড়ে তুলবো।

সেই সাথে সারা বাংলাদেশে বিএনপির নেতা কর্মীর বিরুদ্ধে সমস্ত মামলা, হুলিয়া তুলে নিতে হবে। নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুস্ঠু নির্বাচন দিতে হবে।

এ সরকারের অধীনে কোন নির্বাচন হতে দেওয়া যাবে না। সেই সাথে জামালপুর জেলা বিএনপির উপর ও কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে যে মিথ্যা মামলা জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দেওয়া হয়েছে অবিলম্বে তা প্রত্যাহার করতে হবে।

মিথ্যা মামলা প্রত্যাহার না হলে আমরা জেলা ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, কেন্দ্রীয় বিএনপির ঘোষণা মোতাবেক আমরা জামালপুর দূর্বার আন্দোলন গড়ে তুলবো ইনশাল্লাহ।